Bangla Choti Collection [ছোটবোনের সামনে অসহায় মাকে ভোগ করে লম্পট বড়ভাই]


ছোটবোনের সামনে অসহায় মাকে ভোগ করে লম্পট বড়ভাই


আমি দীপান্বিতা ঘোষ বা দীপা নামে পরিচিত। বয়স 20 বছর। বর্তমানে স্থানীয় একটি ডিগ্রি কলেজে অধ্যয়নরত, অবিবাহিত মেয়ে।

কলকাতা শহরের উত্তরে বেলেঘাটা এলাকায় জোড়ামন্দির দীঘির পাড়ে একটা তিনতলা বাড়িতে থাকি। মূলত এটা আমার মামার বাড়ি। আমি, আমার মা এবং বৃদ্ধ, অসুস্থ বাবা এখানে আমার মামার বাড়িতে থাকি। আমার এক বড় ভাই আছে, কিন্তু সে বেলেঘাটায় আমাদের সাথে থাকে না। তিনি দিল্লিতে ব্যবসা করেন এবং সেখানেই থাকেন।

আমি যে চাচার সাথে থাকি সে আমার বাবার চেয়ে ছোট। চাচা ও খালা দুজনেই স্থানীয় সরকারী প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক তাদের 5টি ছেলে মেয়ে রয়েছে, যাদের বয়স 8 থেকে 14 বছরের মধ্যে। আমার সকল কাজিনরা স্কুলে যায় এবং আমাদের সাথে এই তিনতলা বাড়িতে থাকে।

চাচা-চাচীর সামান্য আয়ে এই পুরো পরিবার চলে। আমার বাবা এখন 65 বছর বয়সী এবং পক্ষাঘাতগ্রস্ত। তার দুই পা অসাড়। হাঁটতে পারছে না, কাজও করতে পারবে না। এই বুড়ো বয়সে বাবা কানে কম শোনে। তাই আমার বাবার চিকিৎসার খরচ থেকে শুরু করে অনেক খালাতো ভাইয়ের স্কুলের খরচ পর্যন্ত আমার কলেজের পড়ালেখার সব খরচ মেটাতে আমার চাচা-চাচিরা হিমশিম খাচ্ছে।

বাড়ির দোতলায় বিভিন্ন কক্ষে চাচা-চাচী ও তাদের ৫ ছেলে মেয়ে থাকে। দ্বিতীয় তলায় ড্রয়িং রুম, ডাইনিং হল, রান্নাঘর এবং বাবা-মায়ের বাড়ি। ওই দোতলা বাড়িতে আমার বাবা-মা থাকেন। তৃতীয় তলায় আমার বাড়ি, ঠাকুরের বাড়ি, কাকত ভাই-বোনের পড়ার ঘর আর একটা বড় গেস্টরুম বা গেস্টরুম। তৃতীয় তলার পানির ছাদ পাতলা এবং সারাদিন খুব গরম থাকে। গরমের দিনে তিনতলার ঘরে বেশিক্ষণ থাকা যায় না।

আমার মা ললিতা মিশ্র ঘোষ বা ললিতা নামে পরিচিত। মা বাবার থেকে 15 বছরের ছোট, অর্থাৎ 60 বছর বয়সী। মা কিছুই করেন না, গৃহিণী। চাচা-চাচী দুজনেই চাকরী করে, তারপরও মাকেই ঘরের সব কাজ করতে হয়। এমনকি 80 বছর বয়সেও, আমার মায়ের ফিগার চর্বিহীন, দুর্দান্ত কারণ তাকে রান্না করা, কাপড় ধোয়া এবং ঘর পরিষ্কার করা সহ এই বিশাল বিশ্বের সমস্ত কাজ করতে হয়। মায়ের ফিগার আমার মত যুবতীর থেকে ভালো।

আমি যথাসময়ে মায়ের চিত্রের বর্ণনা সম্পর্কে আরও বলব। আপাতত বর্তমানের মূল গল্পে যাওয়া যাক।

সেদিন ছিল রবিবার। ছুটির দিন বলে কলেজ নেই। আমি বাড়িতে আছি দুপুরের গরমে বাড়িতে থাকতে না পেরে দ্বিতীয় তলায় বাবা-মায়ের বাড়ির দিকে যাচ্ছি। সিঁড়ি দিয়ে দ্বিতীয় তলায় যেতেই দেখি ড্রয়িংরুমে মা, চাচা আর খালা গম্ভীর সুরে কথা বলছেন। তাদের কথোপকথনের কিছু অংশ আমার কানে এলো।

চাচা: তাই ললিতা বৌদি, তুমি ঠিক করলে কি বলবে! তারপর থেকে এত ভাবছেন কি?

ম: এত বড় অসম্ভব কাজ যাও দাদা! আমি আমার নিজের ছেলের সাথে এমন করতে রাজি হই কিভাবে! এটা একটা পাপ! তোমরা দুজনে আজেবাজে কথা বলছ!

এত কথা শুনে মনে হয় অনেক মনোযোগ দিয়ে খেলেছি। জানার উৎসাহ- বড় ভাইয়ের সাথে কাজ কি যে মা বলে পাপ! হয়তো গুরুতর কিছু ঘটবে ভেবে আমি গোপনে কানে এলাম।

আন্টি: আহ, আমি বুঝতে পারছি না তুমি এখানে কি দেখছ, ললিতাদি! লম্পট ছেলে এই মধ্য বয়সে দিল্লি ছেড়ে এই সমুদ্র সৈকতে ফিরতে চায়, কলকাতায় ব্যবসা করতে চায়, বিনিময়ে মায়ের সঙ্গে একটু সেক্স করতে চাইলে সমস্যা কোথায়!

ম: দূর, তুমি তখন থেকে একই কথা বলছ দেবরানী! মা-ছেলের মধ্যে এমনটা হয় না, আমরা সবাই সেই লম্পট, দুষ্টু ছেলেকে পরিত্যাগ করেছি। দিল্লী থেকে কলকাতায় তার প্রত্যাবর্তন – সে না ফিরলে কিছুই হবে না।

খালা: তুমি বারবার ভুল বুঝো পেটের ছেলে কখনো পরে না। এই উত্তাল পৃথিবীর কথা একবার ভাবুন। মায়ের জন্য হলেও বাড়ির ছেলে ঘরে ফিরলে সংসারের আয়ও ভালো।

মিস নাহ, মালতি (আমার খালার ডাকনাম), আপনি তখন থেকেই ভুল করছেন। এই সমাজে এমনটা হয় না। এগুলো হারাম পাপ।

কাকা: বৌদি, মালতী ঠিক বলেছে। কি আফসোস পোষা এই দামি বাজারে এত লোকের সামান্য আয় দিয়ে আমাদের স্কুলে পড়াতে হবে! এত আমাদের নিজের সন্তান! তাদের লেখাপড়ার খরচ, তোমার মেয়ে দীপার কলেজের পড়ালেখার খরচ, আমার বড় দাদার (আমার বৃদ্ধ বাবা)-এর চিকিৎসার খরচ- আমরা আর বহন করতে পারছি না।

মিসেস কেন গো মদন (আমার মামার ডাকনাম), আপনার দাদা ও ভাগ্নির দাম এত বেশি যে আপনি রুডার ছেড়ে আমার ছেলের পথ খুঁজছেন! এখন পর্যন্ত সবকিছু ঠিকঠাকই চলছে।

চাচা: ললিতাদি, এতদিন ধরে চলছে কিন্তু এখন আসলে আর চলছে না। তোমার তিন বাবা, মা, মেয়েকে তখন অন্য আশ্রয় খুঁজতে হবে। আমাদের সংসারে আপনার ছেলের আয় যোগ না হলে চলবে না।

কিগো বললে, মদন-মালতী! তোর সংসারে এখন আমরা তিনজন বুঝি! আপনি কি আমাদের তাড়িয়ে দিতে চান?

কাকি: নাগো দিদি, আমাদের ভুল বুঝবেন না, আমরা শান্তিপূর্ণ সমাধান খুঁজতে চাই। আমি আপনার জামাই ও পুত্রবধূর ভালোর জন্য আপনার ছেলের বিপুল আয়কে সঠিক পথে আনতে চাই।

মা, তুমি সোম চাইছ

এদিকে ছেলেটি তার মাকে দরজা দিয়ে ধরে টোকা দেওয়ার মাত্রা বাড়িয়ে দেয়। মা ললিতা একদিকে মুখ ঘুরিয়ে দরজার সাথে মিশিয়ে দিয়ে মাকে চুদলেন। মা ললিতার নরম পাছায় দাদার পেশীবহুল থাই ঠেলে ঠেলে দিচ্ছে। ছেলেটি তার রুক্ষ জিভ দিয়ে নরম, মসৃণ গাল চাটতে থাকে। বিমলদা পাশবিক গতিতে পুটকির নরম কোমর দুই হাতে চেপে মারল। যেন মা বলেছে ললিতা গুদে রাস বান। তার রস থাই বেয়ে বইছে। ডিম লাইটের নীল আলোয় দেখলাম বিমলদা তার পোঁদের গর্ত থেকে বাড়াটা বের করে নিচ্ছে আর সাথে সাথেই ঠেলাঠেলি করছে তার পাছার গর্তে। বিমলদা নিজের গুদ আর পোঁদ পাল্টে মাকে সুখের আকাশে নিয়ে যাচ্ছে। দরজায় আবার টোকা পড়ল।

এম: আহহহ ওহহ, আমাকে একটু ঘুমাতে দাও না কেন, বিমল? তারপর থেকে তোর গুদ টেনে, অন্তত পোঁদ তোকে চুদেই যাচ্ছিস! এখন একটু বিশ্রাম নাও বাবা!

ভাইয়াঃ তোর মতন সেয়ানা মাগী চোদনে বাকি কি আছে! এইবার তোর গুদে মাল খালাস করে তোকে একটা ভালো ঘুম দেব।

মা, বাবা, বাবা, তুমি এত চুদতে পারো? সারারাত এত কমলীলা চালালে আপনার শরীর খারাপ হবে!

ভাই: ধুর, আপনি বালের কথা বলছেন। একজনের জন্মদাত্রীর সোনার শরীর মদ খেয়ে যুবকের শরীরের ক্ষতি করে না।

এম: আচ্ছা, ঠিক আছে, সারা রাত তোমার শরীর ব্যাথা করে না, কিন্তু আমার? এত রাতের শারীরিক মিলনের পর আমি কালকে কী ধরনের ঘরের কাজ করতে পারব?

ভাই: অ্যাই মা, কাল থেকে তোর ঘরের কাজ কী! আমি বলিনি, তুমি এই বাড়ির রানী। আমি তোমার মহারাজা। তোমার একটাই কাজ সারারাত আমার সাথে সেক্স করা। সারাদিন তোমার কোনো কাজ নেই। সারারাত বাঁড়া খেয়ে সারাদিন বিশ্রাম নিয়ে শরীর ঠিক করব। রাতে আবার খাবি চোদা, এই তোর জীবন, মা।

মা তার কাজ শেষ করেছেন, কী অপূর্ব জীবন আমার! আমি দেখব, বিয়ে না করে আর কতদিন মাকে উপপত্নীর মতো ভোগ করতে পারবে?!

ভাইয়াঃ সে তোমাকে দেখছে না মা। দেখবেন, আল্লাহ আপনার মঙ্গল করুন, আমাদের মা ছেলে তাদের বাকি জীবন শান্তিতে কাটাবে। সারাদিন কলকাতায় ব্যবসা করার পর সারারাত শান্তিতে নিয়ে যাবো, মা বাটায়া!

মা, বাবা, বাবা, আমার ছেলের আর কত শাস্তি চাই? আপাতত, আজ রাতের মতো আমার গুদে চুদতে চুদতে যাই, লক্ষ্মী সোনা।

এবার মা ললিতা তার ছেলেকে একটু ঠেলে গেস্ট রুমের অন্য পাশের সিঙ্গেল সোফার দিকে কোমর সরিয়ে দিলেন। সোফায় চড়ে ডগি সোফার পজিশনের মাথায় দুই হাত রাখে। পা দুটোকে যতটা সম্ভব ছড়িয়ে দিয়ে সুন্দরী পাছাটা বাতাসে ভেসে এসে ডিম লাইটের নীল আলোয় ছেলেটিকে ডাকল। আমি বুঝতে পারি যে কোনও মাতাল পুরুষের পক্ষে কোনও মহিলার এই কামুক ডাকে সাড়া না দেওয়া অসম্ভব!

বিমলদা নগ্ন শরীর নিয়ে মায়ের কাছে ছুটে গেল। দাদা মায়ের পিছনে সোফার সামনে এসে দাঁড়াল। মা ললিতা তার লোমহীন চকচকে ফর্সা পিঠে কয়েকটা লালা চুমু খেয়ে বাঁড়াটাকে পিছন থেকে ঠেলে দিল তার গরম পোঁদের কাছে। বিমলদা গরম চুলার মত ললিতা ঘোষের পোঁদ চাটতে লাগল।

বিমলদা মায়ের নরম পাছা টিপতে টিপতে কোমর নাড়াচ্ছে। মা ললিতাও তার পাছাটা পিছনে ঠেলে ছেলের চোদা উপভোগ করতে থাকে। রসে ভরা পোঁদের মধ্যে পুরো বাড়াটাই গিলে খাচ্ছে। পোঁদের ভেতরের চামড়া মাংস থেকে সরে যাচ্ছে, যাতায়াতের জায়গা করে দিচ্ছে! মা ললিতা বাড়াটাকে ঠোঁট দিয়ে কামড়ে ধরে চলে যাচ্ছে।

বিমলদা কদম গতি বাড়িয়ে দেয়। মা ললিতা কাঠের সোফা সেটের কাপড় চেপে ধরে পুরুষ ছেলের মারাত্মক পুটকি চোদন খাচ্ছে। আমার মায়ের 42 সাইজের জাম্বুরা ড্রামের তাপে এদিক ওদিক দুলছে। তা দেখে বিমলদা নিচু হয়ে মায়ের পিঠে মুখ ঘষে, চুষে, হাত কামড়ে, বগলের মেঝেতে হাত তুলে দু হাতে স্তনের বোঁটা টিপতে থাকে। মা ললিতা তখন আরামে চোখ বন্ধ করে "আআআআআহহ মাআগুও" বলে গুনগুন করছিলেন। ছেলের কুত্তা তার মায়ের পাছায় মারছে আর সে সুমধুর সুর করছে।

এবার দেখি দাদা আমার মাকে সোফা থেকে তুলে, তার পিঠে গদি ছুঁড়ে পিঠে শুইয়ে পিছন থেকে লাথি মারছে। এই পজিশনে বেশ কিছুক্ষণ বিমলদা মায়ের কোলে বাড়ার ফাদা ছেড়ে দিল। মা ললিতাও আরাম করে জল পড়তে দিল। ফাড্ডা ছেড়ে বিমলদা পুটকি থেকে ধোন বের করে মেঝেতে শুয়ে মাকে বুকে টেনে নিল। গদি আর বালিশ সব কিছু ভিজিয়ে দিচ্ছে ওদিকে ছেলের সাদা ঘন বীর্য ফর্সা পাছার খাঁজ দিয়ে বয়ে যাচ্ছে আর রসের স্রোত বয়ে যাচ্ছে গুদের ভিতর দিয়ে।

আমি আবার গুদ টেনে চুদে জল ঢেলে দিলাম। আমি যখন ঘুমিয়ে পড়লাম, আমার চোখ বন্ধ হয়ে গেল। নাহ, আমি ঘুমাতে পারি না এবং আমার মা এবং বড় ভাইকে চোদা দেখতে পাচ্ছি না। আমি চাদর টান টান এবং সেরা মত শুয়ে. মা আর দাদাও দীর্ঘ চার ঘণ্টার মিলনের পর ঠাণ্ডা এসি পরিবেশে মেঝেতে মেঝেতে গদিতে ঘুমিয়ে পড়েন।


Post a Comment

0 Comments